২:১৮ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কয়েলের আগুনে পুড়ে মরল ৩ গরু
ads
প্রকাশ : ফেব্রুয়ারী ২৮, ২০২৩ ১:০৩ অপরাহ্ন
কয়েলের আগুনে পুড়ে মরল ৩ গরু
প্রাণিসম্পদ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে কয়েলের আগুনে পুড়ে তিনটি গরুর মৃত্যু হয়েছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দেড়টার দিকে ওই গ্রামের নাদের আলীর ঘরে হঠাৎ আগুন জ্বলে ওঠে। আগুনের লেলিহান শিখা মুহূর্তেই চারদিকে ছড়িয়ে পড়ে। এতে নাদের আলীর চারটি টিনশেড ঘর, গোয়াল ঘর, রান্না ঘর এবং গোয়ালে রাখা তিনটি গাভী পুড়ে যায়। আগুন পার্শ্ববর্তী আব্দুল কাদের ও মজিদুলের ঘরে ছড়িয়ে পড়লে স্থানীয়রা ফুলবাড়ী ফায়ার সার্ভিসে খবর দেন।

তবে ফায়ার সার্ভিস আসার আগেই আব্দুল কাদেরের দুটি, মজিদুলের একটি ঘর, আসবাবপত্র, ধানচাল, নগদ টাকা, গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে ছাই হয়। পরে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: মৌচাকে বহুতল ভবনে আগুন

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের ফাইটার বুলবুল আহমেদ জানান, গভীর রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মুকুল ইসলাম বলেন, ‘অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে প্রাথমিকভাবে চেয়ারম্যান পাঁচ হাজার টাকা ও শুকনো খাবার সহায়তা দিয়েছেন। বিকেলে ইউএনও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধারণা করা হচ্ছে অগ্নিকাণ্ডে আনুমানিক ছয় লাখের বেশি টাকার ক্ষতি হয়েছে।’

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop