৪:৪১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনার-২০২৩ হবে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে
ads
প্রকাশ : ডিসেম্বর ১৯, ২০২২ ১১:৪৭ পূর্বাহ্ন
আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনার-২০২৩ হবে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে
পোলট্রি

১২ তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার ২০২৩ ঢাকা রিজেন্সী হোটেল এন্ড রিসোর্ট এর পরিবর্তে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন এ অনুষ্ঠিত হবে। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এটি নিশ্চিত করেন, আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনার ২০২৩ এর সমন্বয়ক ও ওয়াপসা-বিবি এর সাধারণ সম্পাদক  মো.মাহাবুব হাসান। বিজ্ঞপ্তিতে বলা হয়,আগামী ১৪ এবং ১৫ মার্চ, ২০২৩ তারিখে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক পোল্ট্রি সেমিনারের ভেন্যু “ঢাকা রিজেন্সী হোটেল এন্ড রিসোর্ট এর পরিবর্তে  রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন” এ স্থানান্তর করা হয়েছে।

গত ১০ ডিসেম্বর, ২০২২ তারিখে অনুষ্ঠিত নির্বাহী পরিষদ সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

পোল্ট্রি শো ও সেমিনারের আন্তর্জাতিক মান বজায় রাখা এবং দেশী-বিদেশী অতিথিদের জন্য আন্তর্জাতিক মানের সুযোগ-সুবিধা প্রদান করার লক্ষ্যেই এ সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানানো হয়। প্রসঙ্গত: উল্লেখ্য যে, সেমিনারের স্থান পরিবর্তন হলেও পোল্ট্রি শো’র স্থানে কোন পরিবর্তন আনা হয়নি। অর্থাৎ আগামী ১৬ থেকে ১৮ মার্চ, ২০২৩ পর্যন্ত তিন দিনব্যাপী আন্তর্জাতিক পোল্ট্রি শো অনুষ্ঠিত হবে “ইন্টারন্যাল কনভেনশন সিটি বসুন্ধরায়”

একটানা পাঁচ দিনব্যাপী “আর্ন্তজাতিক পোল্ট্রি শো ও সেমিনার-২০২৩” এর অন্তর্ভুক্ত দু’দিনব্যাপী ‘আন্তর্জতিক সেমিনার’ এর আয়োজকের দায়িত্ব পালন করছে ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখা (ওয়াপসা-বিবি)। অন্যদিকে তিন দিনব্যাপী ‘আন্তর্জাতিক পোল্ট্রি শো-২০২৩’টি যৌথভাবে আয়োজন করছে ওয়াপসা-বিবি এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)।

আশা করা হচ্ছে পূর্বের যে কোন সময়ের চেয়ে এবারের পোল্ট্রি শো ও সেমিনারটি হবে অনেক বেশি তাৎপর্য এবং জাঁক-জমকপূর্ণ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop