৪:৪৩ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • নাটোরে স্বামী-স্ত্রীকে হত্যা করে গরু লুট
ads
প্রকাশ : মে ৮, ২০২১ ১১:২০ পূর্বাহ্ন
নাটোরে স্বামী-স্ত্রীকে হত্যা করে গরু লুট
পাঁচমিশালি

নাটোরের বাগাতিপাড়ায় আমির হোসেন ও আলেকা বেগম নামের দম্পতিতে হত্যা করে গরু লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার(৮ মে) ভোর রাতে এই ঘটনা ঘটলে সকাল ৭টার দিকে উপজেলার জামনগর পশ্চিমপাড়া গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হওয়ার খবর পাওয়া যায়নি।

বাগাতিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আবু সাদাদ জানান, বৃদ্ধ দম্পতির ছেলে ঢাকাতে একটি পোশাক কারখানায় কাজ করেন। সাহরির সময় তিনি মা-বাবাকে ফোন করলেও ধরেননি। অনেকবার চেষ্টার পর কল রিসিভ না করায় তার এক আত্মীয়ের কাছে ফোন করে মা-বাবার খবর জানতে চায় ছেলে।

পরে নিহত দম্পতির নাতি সকালে বাড়িতে খোঁজ করতে এসে দেখে তারা বিছানা ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে ঘটনাটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

এলাকাবাসী জানায়, একমাত্র সন্তান ঢাকায় থাকায় বাগাতিপাড়া উপজেলার নতুন পশ্চিমপাড়া গ্রামের বৃদ্ধ আমির হোসেন ও তার স্ত্রী আলেকা বেগম দম্পতি একাই বাস করতেন। সকালে স্থানীয় লোকজন বাড়ির বারান্দায় তাদের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

আবু সাদাদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাড়িতে চুরি বা ডাকাতি করতে এসে এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে। প্রচণ্ড গরমের কারণে বৃদ্ধ দম্পতি ঘরের বাইরে বারান্দায় ঘুমিয়ে ছিলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop