৪:৩২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবি এলামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়া এর নতুন কার্যকরী পরিষদ: বাবুল সভাপতি, ড. আসাদুজ্জামান সাধারন সম্পাদক
ads
প্রকাশ : নভেম্বর ৬, ২০২৩ ৮:১৭ অপরাহ্ন
বাকৃবি এলামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়া এর নতুন কার্যকরী পরিষদ: বাবুল সভাপতি, ড. আসাদুজ্জামান সাধারন সম্পাদক
পাঁচমিশালি

দীন মোহাম্মদ দীনুঃ গত ০৫ই নভেম্বর রোজ রবিবার নিউ সাউথ ওয়েলসের গ্ল্যেনফিল্ডে অবস্থিত গ্ল্যেনফিল্ড কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হলো বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলামনাই অ্যাসোসিয়েশনের (BAUAAA) দ্বিবার্ষিক সাধারণ সভা। অনুষ্ঠানে প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও পবিত্র গীতা থেকে পাঠ করা হয়। বিদায়ী সভাপতি ড. আনোয়ারুল বকসীর সভাপতিত্বে এবং বিদায়ী সাধারন সম্পাদক মোঃ আব্দুল ওয়ারেস বাবুল এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই সকল শহীদের প্রতি দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরবর্তিতে বিদায়ী সাধারন সম্পাদকঃ মোঃ আব্দুল ওয়ারেস বাবুল বিগত দুই বছরের কার্যক্রম সম্পর্কে সাধারণ সম্পাদকের রিপোর্ট এবং বিগত দুই বছরের আয় ব্যয়ের রিপোর্ট পেশ করেন। অতঃপর সন্মানিত উপস্থিত সদস্যগনের মধ্যে অনেকেই সংগঠনের উন্নয়নে বিভিন্ন দিক নির্দশনামুলক বক্তব্য প্রদান করেন। অনান্য রাজ্য থেকে জুম এর মাধ্যমে অংশগ্রহন করা সদ্যস্যগণও তাঁদের মতামত প্রদান করেন। এপর্যায়ে বিদায়ী সাধারন সম্পাদক ও বিদায়ী সভাপতি দুরদুরান্ত থেকে আগত উপস্থিত ও জুম এ অংশগ্রহণকারী সহ বিগত কমিটির সবাইকে তাঁদের কার্য্যকালীন সময়ে সাহায্য, অনুদান ও অকুণ্ঠ সমর্থন করার জন্য ধন্যবাদ জানান। পরিশেষে, বিদায়ী সভাপতি ড. আনোয়ারুল বকসী প্রথম পর্বের সমাপ্তি ঘোষণা করেন এবং কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষনা করেন। সভাপতি পরবর্তী টার্মের জন্য কার্যকরী কমিটি নির্বাচনের জন্য রিটানিং অফিসার ড. রফিকুল ইসলামের এর নিকট দায়িত্ব হস্তান্তর করেন। পূর্ব ঘোষিত সময় অনুযায়ী রিটানিং অফিসার ড. রফিকুল ইসলাম এর নিকট এক পদে একজনের বেশী প্রার্থী আবেদন না করার কারণে তাঁর নিকট আবেদনকৃত প্রার্থীদের বিজয়ী ঘোষনা করেন। ২০২৩- ২৫ সনের জন্য নির্বাচিত কমিটিতে জনাব মোঃ আব্দুল ওয়ারেস বাবুলকে সভাপতি এবং ড. আসাদুজ্জামান সেলিমকে সাধারন সম্পাদক করে মোট ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের নাম ঘোষনা করেন। তাঁদের নাম সহ পদবী নীচে প্রদান করা হলো।

সভাপতিঃ জনাব মোঃ আব্দুল ওয়ারেস, সহ সভাপতিঃ মোঃ নজরুল ইসলাম ও জিয়াউল হক বাবলু, সাধারণ সম্পাদকঃ . আসাদুজ্জামান সেলিম , সহ-সাধারণ সম্পাদকঃ সত্যজিৎ সাহা (আবীর), কোষাধ্যক্ষঃ ড. মোঃ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদকঃ মেহেরুন নেছা সুলতানা (সাথী), প্রকাশনা সম্পাদকঃ মোঃ লতিফ সিদ্দিক (লিটন), সাংস্কৃতিক সম্পাদকঃ মোহাম্মদ শাফায়েত কবির চৌধুরী রুবেল, সহ-সাংস্কৃতিক সম্পাদকঃ মোসাম্মত রাবেয়া আক্তার, ক্রীড়া সম্পাদকঃ মোঃ ওয়াহিদ আহমেদ, সহ ক্রীড়া সম্পাদকঃ মোসাম্মত রুমানা ইয়াসমিন, ইসি সদস্য হলেনঃ ড. আনোয়ারুল বকশী, জনাব আব্দুল জলিল, ড. রতন কুন্ডু, শ্রী পরমেশ ভট্টাচার্য, জনাব আবুল সরকার, ডাঃ লাভলী রহমান, খন্দকার মালিক শফি জাকি, জনাব নিউটন মুহুরী (দেবু) ও ড. মোহাম্মদ নাজিম উদ্দিন।
মধ্যাহ্নে আয়োজকদের পক্ষ থেকে বাফে’ লাঞ্চ পরিবেশন করা হয়। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সভায় আগত কৃষিবিদ, সাংবাদিক ও গন্যমান্য অতিথিদের ধন্যবাদ জানান এবং কৃষিবিদ সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করার আহ্বান জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop