১১:৩৯ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • “শীতকালে মুরগির যত্ন” শীর্ষক ফেসবুক লাইভ সোমবার
ads
প্রকাশ : ডিসেম্বর ২৬, ২০২১ ৯:২৪ পূর্বাহ্ন
“শীতকালে মুরগির যত্ন” শীর্ষক ফেসবুক লাইভ সোমবার
পোলট্রি

দেশের আমিষের চাহিদা পূরণ, বেকারত্ব দূরীকরণ ও অর্থনৈতিক অগ্রগতিতে পোল্ট্রির শিল্পের ভূমিকা ব্যাপক । পোল্ট্রি খামারে লাভবান হতে খামার ব্যবস্থাপনা সবচেয়ে গুরুত্বপূর্ণ । কিন্তু এই ব্যবস্থাপনা পরিবর্তনশীল অর্থাৎ বিভিন্ন মৌসুমে বিভিন্ন রকমের হয়ে থাকে । যেহেতু শীত চলে এসেছে ফলে খামার ব্যবস্থাপনায় এসেছে অনেক পরিবর্তন । আর এই পরিবর্তন এবং খামারিদের বিভিন্ন সমস্যার সমাধান নিয়ে ববাবরের মত টক শো এর আয়োজন করেছে এগ্রিভিউ২৪.কম ।  সোমবার রাত ৯ টায় এগ্রিভিউ২৪.কম এর ফেসবুক পেইজ থেকে “শীতকালে মুরগির যত্ন” শীর্ষক লাইভ অনুষ্ঠান প্রচারিত হবে রাত ৯ টায় ।

এগ্রিভিউ২৪.কম এর সম্পাদক ডা.খালিদ হোসাইনের সঞ্চালনায় এই লাইভে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দেশের ২ তরুণ ও অত্যন্ত জনপ্রিয় ভেটেরিনারিয়ান – ইভোনিক বাংলাদেশ লিমিটেডের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ডাঃ মোঃ মাসুদুল ইসলাম (ডাঃ শিবলী) এবং নারিশ পোল্ট্রি ও হ্যাচারি লিমিটেডের সিনিয়র কাস্টমার সার্ভিস অফিসার ডা. শুভ দত্ত।

১ দিনের বাচ্চার যত্ন, ব্রুডিং এর করণীয় বিষয়সমূহ, ব্রুডিং এ তাপমাত্রা ঠিক রাখার উপায়, শীতকালে মুরগির বিভিন্ন রোগ এবং তা প্রতিরোধে করণীয়, শীতকালে খাদ্য ও পানি ব্যবস্থাপনা, মুরগী ওজন বাড়াতে করণীয়, শীতকালে মুরগি পালনে প্রচলিত ত্রুটিসমূহ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি খামারিদের বিভিন্ন সমস্যা ও প্রশ্নের উত্তর দেওয়া হবে ।

 

অনুষ্ঠানটি দেখতে ভিজিট করুনঃ https://www.facebook.com/agriview24.com.bd

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop