৬:০২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • শেকৃবিতে নবনিযুক্ত ডিনের দ্বিবার্ষিক কর্মপরিকল্পনা
ads
প্রকাশ : মে ১০, ২০২৩ ১০:৩৯ পূর্বাহ্ন
শেকৃবিতে নবনিযুক্ত ডিনের দ্বিবার্ষিক কর্মপরিকল্পনা
ক্যাম্পাস

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের প্রথমবারের মত নবনিযুক্ত ডিনের দ্বিবার্ষিক কর্মপরিকল্পনা ও সাবেক ডিনের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত।

মঙ্গলবার (৯ এপ্রিল) এএসভিএম অনুষদের সেমিনার কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে এএসভিএম অনুষদের সাবেক চারজন ডিনদের হাতে টুকেন গিপ্ট দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ শহীদুর রশীদ ভূইঁয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ উপাচার্য অধ্যাপক ড. আলোক কুমার পাল,অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. কে বি এম সাইফুল ইসলাম।

সভাপতির বক্তব্যে নবনিযুক্ত ডীন অধ্যাপক ড. কেবি এম সাইফুল ইসলাম দ্বিবার্ষিক কর্মপরিকল্পনা উপস্থাপন করেন। যেখানে তিনি এএসভিএম অনুষদের মান উন্নয়ন,শিক্ষার্থী বান্ধব পরিবেশ তৈরী,ভেটেরিনারি ক্লিনিক উন্মুক্তকরণ,জব ফেয়ারের আয়োজন, শিক্ষার্থীদের মেন্টরিং ব্যবস্থা চালুকরণ,ফ্যাকাল্টিতে ফিমেল কর্নার ও প্রার্থনা কর্নার উন্মুক্তকরণ,শিক্ষকদের মান উন্নয়নের জন্য বিভিন্ন কোর্স চালুকরণ, সদ্য প্রস্তুতকপ্রস্তুতকৃত ভেটেরিনারি ক্লিনিকে বঙ্গবন্ধু কর্নার উন্মুক্তকরন সহ বেশকিছু শিক্ষক শিক্ষার্থীবান্ধব কর্মপরিকল্পনা ও ফ্যাকাল্টিকে সমৃদ্ধকরণ প্রস্তাবনা উপস্থাপন করেন।

তিনি আরও বলেন,আমাদের কর্মপরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে আমাদের অনুষদকে দেশের সর্বোচ্চ স্তরে নিয়ে যেতে পারব বলে বিশ্বাস করি। তিনি এই কর্মপরিকল্পনা বাস্তবায়নে বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং শিক্ষক-শিক্ষার্থীদের সহযোগিতার কামনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মোঃ শহীদুর রশীদ ভূইঁয়া বলেন, ‘নবনিযুক্ত ডিনের প্রস্তাবিত কর্মপরিকল্পনা বাস্তবায়ন হলে অনুষদটি সমৃদ্ধ হবে এবং আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশ সেরা গ্রেজুয়েট হবে। পরিকল্পনা বাস্তবায়নে আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা থাকবে।’

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop