৩:৩৫ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ড্রীম স্কয়ার রিসোর্টে ফার্মা এন্ড ফার্ম এর “বাৎসরিক পিকনিক ২০২৩” অনুষ্ঠিত
ads
প্রকাশ : ফেব্রুয়ারী ১৪, ২০২৩ ১০:০১ পূর্বাহ্ন
ড্রীম স্কয়ার রিসোর্টে ফার্মা এন্ড ফার্ম এর “বাৎসরিক পিকনিক ২০২৩” অনুষ্ঠিত
প্রাণিসম্পদ

সিনিল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান এবং দেশের ভেটেরিনারি মেডিসিন জগতের অন্যতম স্বনামধন্য ও শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ফার্মা এন্ড ফার্ম কর্তৃক বাৎসরিক পিকনিক ২০২৩ অনুষ্ঠিত হয়েছে । সোমবার (১৩ ফেব্রুয়ারি) গাজিপুরের ড্রীম স্কয়ার রিসোর্টে এই পিকিনিকিটি অনুষ্ঠিত হয় । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিল গ্রুপের চেয়ারম্যান নিহারুন নাহার বিলকিস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্মা এণ্ড ফার্ম এর ব্যবস্থাপনা পরিচালক ইমরান হাসান আনসারী। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার ডাঃ খন্দকার হেলাল উদ্দীন, জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) ডাঃ তাপস কুমার ঘোষ, রুপালী ব্যাংকের জিএম ও প্রতিষ্ঠানটির বিভিন্ন ডিপার্টমেন্ট এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।

প্রধান অতিথির বক্তব্যে সিনিল গ্রুপের চেয়ারম্যান জনাব নিহারুন নাহার বিলকিস বলেন, দেশের প্রাণীসম্পদ সেক্টরের উত্তরোত্তর অগ্রগতিতে ফার্মা এণ্ড ফার্ম খামারিদের জন্য গুণগত মানসম্পন্ন পণ্য বাজারজাত করছে আর প্রতিষ্ঠানটির সুদক্ষ টেকনিক্যাল ও সেলস টিমের মাধ্যমে খামারীদের লাভবান করতে নিরলস প্রচেষ্টা চালাচ্ছে; সবাইকে নিয়ে আজকের এই পিকনিকটি বিগত দিনের সাফল্যের স্বীকৃতি এবং আমাদের আগামী দিনে কর্মস্পৃহা জোগাবে ।

ফার্মা এণ্ড ফার্ম এর ব্যবস্থাপনা পরিচালক ইমরান হাসান আনসারী বলেন, প্রান্তিক খামারিদের কাছে আমাদের পণ্যের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। সর্বোচ্চ গুনগতমান বজায় রেখে আগামী দিনেও খামারীদের সাফল্যে অংশীদার হতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

দিনব্যাপী এই আয়োজনে ভলিবল, দড়ি টানা, বেলুন ফাটানোসহ বিভিন্ন ইভেন্ট অনুষ্ঠিত হয় । মূল আকর্ষণ ছিল র‍্যাফেল ড্র ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop