৩:২৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • সাতক্ষীরায় পারিবারিক বিরোধে বিষ প্রয়োগে ৫ ছাগল হত্যা
ads
প্রকাশ : এপ্রিল ২৯, ২০২১ ২:৩৯ অপরাহ্ন
সাতক্ষীরায় পারিবারিক বিরোধে বিষ প্রয়োগে ৫ ছাগল হত্যা
প্রাণিসম্পদ

পারিবারিক বিরোধের জেরে সাতক্ষীরার শ্যামনগরে ৫টি ছাগলকে খাদ্যের সাথে বিষ মিশিয়ে হত্যার অভিযোগ উঠেছে। যার মূল্য প্রায় ৭০ হাজার টাকা।

বুধবার (২৮ এপ্রিল) সকালে ছাগলগুলো বাবুরাম সরদারের ক্ষেতে ঘাস খেতে গেলে বাবুরাম ছাগলগুলোকে খাদ্যের সাথে বিষ মিশিয়ে খাওয়ায়। এরপর একটি ছাগল ক্ষেতের মধ্যে ও বাকিগুলো বাইরে এসে মারা যায় বরে জানা যায়।

শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী এলাকার আব্দুল হালিম জানান, পোড়া কাটলা গ্রামের নুর ইসলাম ও আবিয়ার রহমানের সাথে পূর্বদুর্গাবাটি গ্রামের বাবুরাম সরদারের পারিবারিক বিরোধ চলে আসছে। সেই বিরোধের জের ধরে বাবুরাম সরদার বিষ প্রয়োগ করে ৫টি ছাগল হত্যা করেছেন বলে অভিযোগ করেন নুর ইসলাম ও আবিয়ার রহমান।

বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার জন্য সাবেক ইউপি সদস্য মৃনাল কুমার চেষ্টা করছেন বলে জানান। ছাগলগুলোর মূল্য ৭০ হাজার টাকা।

এলাকাবাসী আরও জানান, এর আগে শিক্ষক বাবুরাম সরদার ও তার ভাই বিপ্লব আরেক প্রতিবেশির ছাগল তাদের ক্ষেতে গেলে নোনা পানিতে চুবিয়ে হত্যা করেছিল। সম্প্রতি একই গ্রামের ইসমাইল গাজী ও নুর হোসেনের ৩টি ছাগল পানিতে চুবিয়ে মেরেছে বলে অভিযোগ করেন তারা।

এব্যাপারে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা জানান, এ বিষয়ে এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে অভিযোগ করলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop