৪:৩২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে জরুরী সিন্ডিকেট অধিবেশন অনুষ্ঠিত
ads
প্রকাশ : অগাস্ট ২৮, ২০২৩ ১০:৪৫ অপরাহ্ন
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে জরুরী সিন্ডিকেট অধিবেশন অনুষ্ঠিত
ক্যাম্পাস

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সিন্ডিকেটের জরুরী অধিবেশন ২৮ আগস্ট ২০২৩ (সোমবার) সকাল ১০ টায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের অফিস কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম, পশু পালন অনুষদের ডিন প্রফেসর ড. ছাজেদা আখতার, কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. খন্দকার মোঃ মুস্তাফিজুর রহমান, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, সাবেক ইউজিসি প্রফেসর ড. এস. এম. বুলবুল এবং সিন্ডিকেট সচিব বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ মোঃ অলিউল্লাহ । এছাড়াও সদস্যবৃন্দের মাঝে অনলাইনে যুক্ত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা’র মহাপরিচালক প্রফেসর নেহাল আহমেদ, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. দেবাশীষ সরকার, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল এর নির্বাহী চেয়ারম্যান ড. শেখ মোহাম্মদ বখতিয়ার।
সিন্ডিকেট সভায় বিশিষ্ট রাজনীতিবিদ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সিন্ডিকেট সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এছাড়াও বিগত সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ দেশের বিশিষ্ট ব্যক্তি বর্গের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।
সিন্ডিকেট অধিবেশনে পিএইচডি ডিগ্রী প্রদান, শিক্ষা, গবেষণা, বাজেটসহ নানাবিদ সিদ্ধান্ত গৃহীত হয়েছে ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop