৫:২৬ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • মেছড়ার চরে এসএমইর প্রদর্শনীর মাঠ দিবস ও প্রণোদনা কার্যক্রম পরিদর্শন
ads
প্রকাশ : মার্চ ২, ২০২১ ১১:০৯ অপরাহ্ন
মেছড়ার চরে এসএমইর প্রদর্শনীর মাঠ দিবস ও প্রণোদনা কার্যক্রম পরিদর্শন
কৃষি বিভাগ

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সিরাজগঞ্জ সদর এর আয়োজনে মেছড়ার চরে এসএমইর প্রদর্শনীর মাঠ দিবস ও প্রণোদনা কার্যক্রম পরিদর্শনীর উপর মাঠদিবস অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে কৃষক পর্যায়ে উন্নত মানের ডাল,তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্প (৩য় পর্যায়) এর আওতায় এসএমই প্রদর্শনীর উপর মাঠদিবস অনুষ্ঠিত হয়েছে।

মেছড়া ইউনিয়নের রুপসা গ্রামে রুপসা স্কুল মাঠে মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,বগুড়া অঞ্চলের অতিরিক্ত পরিচালক জনাব ড. মোঃ মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া অঞ্চলের অতিরিক্ত পরিচালকের কার্যালয়ের উপ পরিচালক, কৃষিবিদ মোঃ কামাল উদ্দিন তালুকদার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সিরাজগঞ্জ জেলার উপ পরিচালক কৃষিবিদ মোঃ আবু হানিফ। উপস্থিত ছিলেন কৃষিবিদ মোঃ আরিফুর রহমান, অতিরিক্ত উপ পরিচালক (উদ্যান), কৃষিবিদ মোঃ রোস্তম আলী, উপজেলা কৃষি অফিসার, সিরাজগঞ্জ সদর ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেছড়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল মজিদ ভুঁইয়া।

মাঠ দিবস শেষে কর্মকর্তাগণ মেছড়া ইউনিয়নের প্রণোদনা ও পুর্নবাসন এবং বিভিন্ন প্রকল্পের প্রদর্শনী গম,ভুট্টা,সুর্যমুখীসহ
বিভিন্ন ফসল ক্ষেত পরিদর্শন করেন। অতিথিবৃন্দ চরের বৈচিত্রময় ফসল পরিবেক্ষণ ও সফল ভাবে প্রণোদনা ও পুর্নবাসন এবং বিভিন্ন প্রকল্পের প্রদর্শনী কার্যক্রম বাস্তবায়নের জন্য মেছড়া ইউনিয়নের উপসহকারী কৃষি কর্মকর্তা ও সদর উপজেলার উপজেলা কৃষি কর্মকর্তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop