১:১৬ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • নাহিদ-শুভর নেতৃত্বে পবিপ্রবির ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন
ads
প্রকাশ : নভেম্বর ২৪, ২০২১ ৮:৪৫ অপরাহ্ন
নাহিদ-শুভর নেতৃত্বে পবিপ্রবির ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন
ক্যাম্পাস

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) এর ডিভিএম ডিগ্রীর শিক্ষার্থীদের অন্যতম পেশাগত সংগঠন ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশনের (ভিএসএ) আগামী ১ বছরের জন্য কার্যকরী কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের সম্মানিত ডিন প্রফেসর ড. মো. আহসানুর রেজা এবং কোষাধ্যক্ষ হিসেবে রয়েছেন মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. এনামুল হক কায়েস। সহ-সভাপতি পদে রয়েছেন মো. নাহিদ হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. জাফরুল হাসান শুভ।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. ফারহান লাবিব নোবেল, মো. কামরুজ্জামান আকিমুল এবং রুহুল আমিন; সাংগঠনিক সম্পাদক পদে মো. জিয়াদ আল মামুন, মো. হাবিবুল্লাহ শেখ এবং মো. আবু সুফিয়ান খান; সহ-সাংগঠনিক সম্পাদক পদে রিদওয়ানুল ইসলাম, মীরা রাণী বৈদ্য এবং মো. মুসাব্বির হোসেন; অর্থ বিষয়ক সম্পাদক পদে মো. নাইমুর রহমান; প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে ইশতিয়াক হোসেন রবিন; সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে সাজ্জাদ হোসাইন।

এছাড়াও আছেন, দপ্তর সম্পাদক পদে মো. আব্দুল্লাহ আল মামুন (আশিক); সহ-দপ্তর সম্পাদক পদে মো. আরিফ হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে শবনম বিনতে নুসরাত ঐশী, ক্রীড়া সম্পাদক পদে প্রণয় বড়াল, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে মোছা. মনিরা ইয়াসমিন, সমাজসেবা সম্পাদক পদে মিটেশ ত্রিপুরা, সাংস্কৃতিক সম্পাদক পদে অরণী চাকমা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো. সাজ্জাদ মিয়া।

নবগঠিত কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন জুবায়ের, মো. তারিকুর রহমান, চৌধুরী মোহন রঞ্জন বিশ্বাস, জয় দে, নাজিফা জাহান, মো. শামসুল আরেফিন ইমন এবং শফিউর মুক্তাদির ।

সুযোগ্য নেতৃত্ব ও শিক্ষক -শিক্ষার্থীদের একনিষ্ঠ ভালোবাসাকে কেন্দ্র করেই এই সংগঠনের বর্ণিল পথচলা।ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন শিক্ষার্থীদের ঐকান্তিক চাহিদায় শুরু হয়ে ধারাবাহিকভাবে প্রতিবছরই শৃঙ্খলার সাথে নতুন কার্যকরী কমিটি ঘোষণা করে আসছে । সবার মধ্যে এক ধরনের উচ্ছ্বাস যেন যোগ্য নেতৃত্বের স্বীকৃতি। উক্ত কমিটির যুগোপযোগী সিদ্ধান্ত ও সঠিক দিকনির্দেশনায় ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন, পবিপ্রবি এগিয়ে যাবে অনন্য উচ্চতায়- এমনটাই মনে করছেন উক্ত অনুষদের সকল সাধারণ শিক্ষার্থী।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop