৬:২৯ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বিষ দিয়ে দুই লক্ষাধিক টাকার মাছ নিধন
ads
প্রকাশ : মে ২, ২০২১ ৫:৪৬ অপরাহ্ন
বিষ দিয়ে দুই লক্ষাধিক টাকার মাছ নিধন
মৎস্য

পূর্ব শক্রতার জের ধরে বরিশালের গৌরনদী উপজেলার ভূরঘাটা গ্রামে মোক্তার বয়াতি ও কালু মাতব্বরের পুকুরে বিষ প্রয়োগ করেন তাদের প্রতিপক্ষ। এতে প্রায় দুই লাখার ক্ষতি হয়েছে বলে অভিযোগ করেন তারা।

এ ঘটনার পর রোববার সকালে গৌরনদী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ক্ষতিগ্রস্ত মাছ চাষি মোক্তার বয়াতি জানান, ভূরঘাটা জনতা ব্যাংকের পিছনে তাদের মালিকানাধীন পুকুরে বিভিন্ন জাতের মাছ চাষ করে আসছেন। ওই পুকুরের পাড় নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে স্থানীয় গোলাম মাওলা সরদারের সাথে। বিরোধের জের ধরে একাধিকবার পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলার হুমকি দেয়।

হুমকির বিষয়ে গৌরনদী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করি। এর জের ধরে শনিবার রাতে প্রতিপক্ষরা পুকুরে বিষ প্রয়োগ করে। বিষ প্রয়োগের ফলে রোববার সকালে পুরের মাছ মরে ভেসে উঠে। যার আনুমানিক মূল্য দুই লাখ টাকা। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে গৌরনদী মডেল থানায় এসআই শাহজাহান জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে সকল অভিযোগ অস্বীকার করে গোলাম মাওলা বলেন, পুকুরের মাথায় পাইলিং করার জন্য সেচ দিয়ে কিছু পানি কমানো হয়। কোনো বিষ প্রয়োগের ঘটনা ঘটেনি বলে তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop