২:৫২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • গরুর মাংসের আড়ালে ঘোড়ার মাংস বিক্রি!
ads
প্রকাশ : এপ্রিল ১৯, ২০২৩ ৯:০৯ পূর্বাহ্ন
গরুর মাংসের আড়ালে ঘোড়ার মাংস বিক্রি!
প্রাণিসম্পদ

কক্সবাজারের উখিয়ায় অসুস্থ ঘোড়া জবাই করে গরুর মাংসের কথা বলে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) রাত ২টার দিকে কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যাবাজার লাকড়ির দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উখিয়ার মরিচ্যা এলাকার মিউজান ফকিরের ছেলে মাহাবুল আলম রাতে অসুস্থ ঘোড়া জবাই করে গরুর মাংস বলে মানুষকে বিক্রি করছেন বলে অভিযোগ পওয়া যায়। খবর পেয়ে উখিয়া উপজেলা সহকারী ভূমি কমিশনার সালেহ আহমেদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম ঘটনাস্থলে পৌঁছানোর আগেই অভিযুক্তরা পালিয়ে যান। তবে ঘোড়ার মাংস জব্দ করা হয়েছে।

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন, রাতের আঁধারে দীর্ঘদিন ধরে অসুস্থ্ ঘোড়া, গরু ও বিভিন্ন পশু জবাই করা বন্ধের বিষয়ে আমি তৎপর হয়। আজ ঘোড়া জবাইয়ের বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানাই। জবাই করা ঘোড়ার মাংসসহ ঘটনাস্থল থেকে দুই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

ভূমি কমিশনার সালেহ আহমেদ জানান, আটক নারীদের জিজ্ঞাসাবাদ করে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়ার প্রক্রিয়া চলছে। মূলহোতার বিরুদ্ধে মামলা হবে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, ভূমি কমিশনারের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পৌঁছে ঘোড়ার মাংস জব্দ করে। এ ব্যাপারে অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। ভ্রাম্যমাণ আদালতের অনুমতি পেলে মামলা রেকর্ড করা হবে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop