৫:৩৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কুষ্টিয়ার কুমারখালীতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
ads
প্রকাশ : জুন ৫, ২০২১ ২:১৯ অপরাহ্ন
কুষ্টিয়ার কুমারখালীতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
প্রাণিসম্পদ

কুমারখালীতে অনুষ্ঠিত হলো প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা। শনিবার (৫ জুন) সকাল সাড়ে ১০টায়  কুমারখালী সরকারি কলেজ মাঠে এই প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল কুমারখালী কুষ্টিয়ার তত্বাবধায়নে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় এই প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়।

কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীবুল ইসলাম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান, কুমারখালী পৌরসভা মেয়র শামছুজ্জামান অরুন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নুরে আলম সিদ্দিকী।এ প্রদর্শনী মেলার অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রাণি সম্প্রসারণ কর্মকর্তা ডা. আরশাদ চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন- কুমারখালী উপজেলা মহিলা পরিষদ ভাইস চেয়ারম্যান (মহিলা) মেরিনা আক্তার মিনা, কুমারখালী সরকারি কলেজের অধ্যক্ষ বিনয় কুমার সরকার।

এ প্রাণিসম্পদ প্রদর্শনী মেলাতে কুমারখালী উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা খামারিরা তাদের পালিত হাস-মুরগি,গরু-ছাগলসহ বিভিন্ন রকম  পশু-পাখি প্রদর্শন করেন।এছাড়াও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর খামারে ব্যবহৃত বিভিন্ন ধরনের আধুনিক যন্ত্র প্রদর্শন করে।

এ প্রদর্শনী মেলায় আসা দর্শনার্থীদের নজর কারে উপজেলার সদকী ইউনিয়নের গোপালপুর গ্রামের খামারী নিখিল কুমার বিশ্বারের খামারের ১২০০ কেজি ওজনের হলিস্টন ফ্রিজিয়ান ক্রোস জাতের একটি ষাঁড় গরু।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop