৬:২২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির ইসি সভা
ads
প্রকাশ : সেপ্টেম্বর ১৭, ২০২১ ৮:৪৩ অপরাহ্ন
বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির ইসি সভা
ক্যাম্পাস

বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির প্রথম সরাসরি ও ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর)সাড়ে ১১টায় বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয় গাজীপুর ক্যাম্পাসে তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালকের অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ উ›মুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক বাপাজস সভাপতি জনাব মোঃ আবুল কাসেম শিখদার-এর সভাপতিত্বে এবং বাপাজস সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু-এর সঞ্চালনায় উক্ত ইসি কমিটির সভায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের ভারপ্রাপ্ত পরিচালক ও বাপাজস সহ-সভাপতি ড. মহিউদ্দিন আহমেদ সুমন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক ও বাপাজস যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সামছুল আলম শিবলী বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল্স এর জনসংযোগ অফিসের অতিরিক্ত পরিচালক ও বাপাজস কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর কবীর, ও বাংলাদেশ উš§ুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ বিভাগের সহকারী পরিচালক ও বাপাজস মোঃ আল-আমিন খান সভায় অংশগ্রহণ করেন। এছাড়াও বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সদস্যগণ উক্ত সভায় অন লাইনে যুক্ত হন। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে জনসংযোগ ও প্রকাশনা বিভাগে কর্মরত ইসি সদস্যগণ অংশ নেন।

সভায় সর্বসম্মতিক্রমে বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতি (বাপাজস) এর খসড়া গঠনতন্ত্র সংশোধনীসহ ইসি কমিটি অনুমোদন করে কর্ম পরিকল্পনা তৈরী, বাপাজস বার্ষিক চাঁদা নির্ধারণ ব্যাংক একাউন্ট খোলাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop