৭:১৬ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • যথাযোগ্য মর্যাদায় সিভাসু’তে জাতীয় শোক দিবস পালন
ads
প্রকাশ : অগাস্ট ১৫, ২০২১ ৬:৪৪ অপরাহ্ন
যথাযোগ্য মর্যাদায় সিভাসু’তে জাতীয় শোক দিবস পালন
ক্যাম্পাস

যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।

আজ রবিবার এই উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল সকাল ৮টায় জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ম্যুরালে পুষ্পাঞ্জলি অর্পণ এবং আলোচনা সভা (ভার্চুয়াল)। বাদ যোহর খত্মে কোরআন ও দোয়া মাহফিল।

জাতীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলনের পর উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পাঞ্জলি অর্পণ করেন।

এরপর শিক্ষক সমিতি, অফিসার সমিতি, কর্মচারী ইউনিয়ন, অনুষদ, আবাসিক হল, প্রগতিশীল শিক্ষক ফোরামসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধু’র ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এরপর বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ম্যুরালে পুষ্পাঞ্জলি অর্পণ করা হয়। সকাল ১০টায় অনুষ্ঠিত হয় ভার্চুয়াল আলোচনা সভা ‘শোকাবহ আগস্ট’। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিভাসু উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ। শোক দিবসের কর্মসূচিগুলোতে বিশ^বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীরা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop