১২:৫৯ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ২৮ কেজি বাঘাইড় বিক্রি সাড়ে ১৮ হাজারে
ads
প্রকাশ : নভেম্বর ১৮, ২০২১ ২:৩০ অপরাহ্ন
২৮ কেজি বাঘাইড় বিক্রি সাড়ে ১৮ হাজারে
মৎস্য

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের কোর্ট চত্ত্বরে ২৮ কেজির ওজনের একটি বাঘাইড় মাছ বিক্রি করতে দেখা যায়। মাছটি ২৬ ভাগে ভাগ করা হয়।পরে ২৬ জন মিলে মাছটি কিনেন। মাছটি বিক্রি করা হয় ১৮ হাজার ৫৯০ টাকায়।

বুধবার (১৭ নভেম্বর) সন্ধ‌্যায় মাছটি দেখতে ভিড় করেছিলেন উৎসুক জনতা। ওই চত্ত্বরে ক্রেতাদের ভিড় না থাকায় চাঁপাইনবাবগঞ্জ নিউ মার্কেটের মাছ পট্টিতে নিয়ে যাওয়া হয়। মাছটি ওই দিন রাতে বিক্রি হয় ৭১৫ টাকা কেজি দরে।

মাছ ব্যবসায়ী দাম হেঁকেছিলেন ২২ হাজার ৪০০ টাকা। রাত গড়াতে থাকলে বাজারে ক্রেতা কমতে থাকে। চাঁপাইনবাবগঞ্জের কয়েক বাসিন্দা মাছ কিনতে গেলে, বাঘাইড় মাছটি তাদের নজরে আসে। তারা ২৬ জনের একটি জোট হয়। পরে মাছটি কেটে ২৬ ভাগে ভাগ করা হয়।

রবিউল ইসলাম নামের এক মাছ ক্রেতা বলেন, ‘বাঘাইড় মাছটি আমাদের দেখতে ভালো লাগে। দাম দর করে ৭১৫ টাকা কেজি দরে বিক্রি করতে রাজি হয় ওই মাছ বিক্রেতা। পরে মাছটি কেটে ২৬ ভাগে ভাগ করা হয়। ২৬ জন মিলে ওই মাছ ব্যবসায়ীকে ১৮ হাজার ৫৯০ টাকা দেওয়া হয়।’

ওই মাছ ব্যবসায়ী শামসুল ইসলাম বলেন, ‘বাঘাইড় মাছটি গাইবান্ধার যমুনা নদীর ফুলগাছির ঘাটে ধরা পড়ে। বেশি দাম পাবার আশায় চাঁপাইনবাবগঞ্জে বিক্রি করতে এসেছি। প্রায় ৫ ঘণ্টা পর সাড়ে ১৮ হাজার টাকায় বিক্রি করলাম।’

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop