১২:০৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কাউখালীতে ইউএনও‘র উদ্যোগে ভ্রাম্যমাণ বাজার চালু
ads
প্রকাশ : এপ্রিল ১৫, ২০২১ ১১:৫৩ পূর্বাহ্ন
কাউখালীতে ইউএনও‘র উদ্যোগে ভ্রাম্যমাণ বাজার চালু
প্রাণিসম্পদ

দেশব্যাপী করোনার প্রকোপ আরো দিন দিন বাড়ছে। এই অবস্থায় দেশে অর্থনৈকি অবস্থা খুবই শোচনীয়। এরই মধ্যে মানুষের জীবন বাঁচাতে চলছে লকডাউন। কাউখালী বাজারও তার ব্যতিক্রম নয়। একদিকে করোনার ভয় অন্যদিকে নিত্য প্রয়োজনীয় মালামালের চাহিদা পূরণ ও রোজাদার মানুষদের কষ্ট লাঘব করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ খালেদা খাতুন রেখা নিয়েছেন ব্যতিক্রমী উদ্যোগ। তিনি চালু করেছেন ভ্রাম্যমাণ বাজার।

গত বছরেও ভ্রাম্যমাণ বাজার হয়ে উঠেছিল সকালের আস্থার ঠিকানা এবং সব ধরণের মানুষ চাহিদা পূরণে ঘরে বসেই শাকসবজি তরিতরকারি মাছ-গোশত পেয়ে খুশিতে ঘর থেকে কেউ বাহিরে আসেনি যার ফলে কাউখালীতে মৃত্যুর সংখ্যা ছিল একেবারেই কম। গত বছরের সফলতার কথা চিন্তা করে এ বছর আজ কঠোর লকডাউনের প্রথম দিনেই চালু করেছেন ভ্রাম্যমাণ বাজার।

সকাল ছয়টায় উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ব্যানার সম্মিলিত বিভিন্ন ভ্যানে ও গাড়িতে ফলমূল শাকসবজি মাছ মাংস ডিম সহ সকল নিত্যপ্রয়োজনীয় মালামাল নিয়ে ভ্রাম্যমাণ বাজারের গাড়িগুলো পাঠিয়ে দেন উপজেলার প্রতিটি এলাকায় ও বাড়িতে বাড়িতে। নিত্য প্রয়োজনীয় মালামাল ন্যায্যমূল্যে পৌঁছে দিতে কঠোর নির্দেশনা প্রদান করেন তিনি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop