৫:৪৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • প্রাইভেটকারে গরু চুরি! আটক ৪
ads
প্রকাশ : মার্চ ১৮, ২০২১ ১০:৫০ অপরাহ্ন
প্রাইভেটকারে গরু চুরি! আটক ৪
প্রাণিসম্পদ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশি অভিযানে চার গরু চোরকে আটক করেছে পুলিশ। এ সময় ৮টি গরু ও চোরাই কাজে ব্যবহৃত একটি সাদা কার উদ্ধার করা হয় তাদের কাছ থেকে।

বৃহস্পতিবার দুপুরে থানা কম্পাউন্ডে আটকৃত গরুচোর ও উদ্ধারকৃত মালামালসহ শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত হুমায়ুন কবির ও অন্যান্য পুলিশ সদস্যের উপস্থিতিতে এক প্রেসব্রিফিংয়ে এমন তথ্য জানান তিনি।

আটককৃতরা হলেন- উপজেলার কালাপুর ইউনিয়নের ভাগলপুর এলাকার শেখ হায়দার আলীর ছেলে আনোয়ার হোসেন (৩০), লামুয়া এলাকার মৃত মছদ্দর আলীর ছেলে সাদ্দাম (২০), মাইজদি পাহাড় এলাকার আজিত মিয়ার ছেলে দিলোয়ার মিয়া (২২) ও কুলাউড়া উপজেলার শিবির রোড জয়পাশা এলাকার মোশারফ হোসেনের ছেলে আশরাফ হোসেন রনি (২৮)।

প্রেসব্রিফিং সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে উপজেলার কালাপুর ইউনিয়নের লামুয়া গ্রামের মৃত ছত্তার মিয়ার ছেলে হারিছ মিয়ার গোয়াল ঘর থেকে দুটি গরু চুরি হয়ে যায়। এমন অভিযোগ পেয়ে ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে এসআই মো. আলমগীরসহ পুলিশের একটি বিশেষ টিম অভিযানে মাঠে নেমে বুধবার রাতে উপজেলার ভূনবীর চৌমুহনা থেকে একটি সাদা কারসহ আসামিদের আটক করা হয়।

আসামিদের দেয়া তথ্যমতে, রাজনগর উপজেলার ডেফলা গ্রামের গরু চোরের সর্দার দরুদ মিয়ার ভাই রউফ মিয়ার গোয়াল ঘর ও আশপাশের ঘর থেকে হারিছ মিয়ার চুরি হওয়া ২টি গরুসহ আরও ৬টি গরু উদ্ধার করা হয়। এ সময় গরুচোর সর্দার রউফ মিয়া পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

ওসি তদন্ত হুমায়ুন কবির আরো জানান, আসামিরা দীর্ঘ দিন থেকে গাড়ি চুরিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত রয়েছে। তারা তাদের চোরাইকৃত গাড়িতে করেই গরু চুরি করতো বলেও তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop