৫:১২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • আস্থা ফিডে যোগদান করলেন ডাঃ শোয়েব
ads
প্রকাশ : মে ২১, ২০২১ ১১:১০ পূর্বাহ্ন
আস্থা ফিডে যোগদান করলেন ডাঃ শোয়েব
প্রাণিসম্পদ

আস্থা ফিড ইন্ডাস্ট্রিস লিমিটেড এর বরিশাল জোনের ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) হিসাবে যোগদান সম্পন্ন করেছেন ডাঃ মোঃ শোয়েব প্রধান। তার আগে তিনি দীর্ঘ ৬ বছরের বেশি সময় ধরে আমান ফিডে ডেপুটি ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন এবং অত্যন্ত সুনাম ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালন করেছেন । অবশেষে গত ১৮ মে তিনি যোগদান করেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডে।

শোয়েব প্রধান বলেন, অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা রইলো আস্থা ফিড ইন্ডাস্ট্রিস লিঃ এর ম্যানেজমেন্ট এর উপর, যে তারা আমার উপরে ভরসা ও বিশ্বাস রেখে নতুন দায়িত্ব অর্পন করেছেন। দোয়া করবেন আমি যেন আপনাদের দেয়া দায়িত্ব সুচারুভাবে সম্পন্ন করে বিশ্বাস ও ভরসার মান সমুন্নত রখতে পারি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা রইল চেয়ারম্যান স্যার, সিও স্যার, এমডি স্যার, ডাইরেক্টর স্যারের প্রতি।

তিনি আরো বলেন, দীর্ঘ দিন বরিশালে চাকুরির সুবাদে থাকার দরুণ বরিশালের প্রতি মায়া জন্মে যাওয়ার কারণে আবার বরিশালেই থেকে গেলাম। পরিশেষে ধন্যবাদ রইলো আমার প্রানপ্রিয় এজেন্টবৃন্দ, প্রানপ্রিয় খামারিবৃন্দ, বিভিন্ন ফিড ও মেডিসিন কোম্পানির কর্মকর্তাবৃন্দ ও এই সেক্টরের জড়িত সকল ব্যক্তিবর্গ যারা আমাকে এত দিন সাহায্য ও সহযোগিতা করে আসছেন। আশা করি আগের মতই আপনাদের সাহায্য ও সহোযোগিতার হাত আমার প্রতি বাড়িয়ে দিবেন।

উল্লেখ্য যে, ডাঃ মোঃ শোয়েব প্রধান এর জন্মস্থান রংপুরের মিঠাপুকুরে, তবে বেড়ে ওঠেন বগুড়ায়। তাঁর প্রাথমিক শিক্ষা- বুজ্রুক মহদিপুর প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক কুমরগঞ্জ দিমুখি উচ্চ বিদ্যালয়, উত্তরন উচ্চ বিদ্যালয়, উচ্চ মাধ্যমিক সরকারী শাহ সুলতান কলেজ।

তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ডিভিএম এবং এমএস, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এমএস সম্পন্ন করেন।

তিনি প্রথম চাকুরিতে যোগদান করেন ২০১৪ সালে নোভারটিস বাংলাদেশ লিঃ এ টেকনিক্যাল সার্ভিসেস অফিসার হিসেবে। এরপর ২০১৫ সালে আমান ফিড লিঃ এ সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে যোগদান করেন এবং বিভিন্ন ধাপে পদোন্নতি পেয়ে ডেপুটি ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) থাকা অবস্থায় আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিঃ এ যোগদান করলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop