২:২৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • নরসিংদী ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষণা; এনভিএসএ সভাপতি খালেদ, সম্পাদক তুহিন
ads
প্রকাশ : জুন ২৮, ২০২১ ৯:৫২ অপরাহ্ন
নরসিংদী ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষণা; এনভিএসএ সভাপতি খালেদ, সম্পাদক তুহিন
প্রাণিসম্পদ

নরসিংদী ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে।বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী খালেদ হাসান শান্তকে সভাপতি এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তোফাজ্জল হোসেন তুহিনকে সাধারণ সম্পাদক করে নরসিংদী ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (এনভিএসএ) ২০২১-২২ বর্ষের প্রতিষ্ঠা কালিন কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর মহাসচিব ভেটরত্ন ডাঃ মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা ভাইয়ের দিক নির্দেশনায়, বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট ফেডারেশন এর সভাপতি ইমতিয়াজ আবির এবং সাধারণ সম্পাদক রতন রহমানের সার্বিক তত্ত্বাবধানে ২৭ জুন (রবিবার) ৮৫ সদস্যবিশিষ্ট (N.V.S.A.) এর প্রতিষ্ঠা কালিন কমিটির অনুমোদন দেয়া হয়।

সংগঠনের সভাপতি খালেদ হাসান শান্ত বলেন, “ভেটেরিনারি শিক্ষার্থীদের একত্রীকরণ এবং সাধারণ মানুষের মাঝে ভেটেরিনারি পেশা সম্পর্কে সচেতনতা এবং ভেটেরিনারি পেশার গুরুত্ব বৃদ্ধি করাই নরসিংদী ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশনের মূল উদ্দেশ্য। এই সংগঠনের মাধ্যমে ভেটেরিনারি পেশার উন্নতির জন্য যে কোনো ধরনের কার্যক্রমে আমরা তৎপর থাকব। আমরা সকল ভেটেরিনারিয়ানদের সহযোগিতায় ভেটেরিনারি পেশাকে অনন্য উচ্চতায় নিয়ে যাবো এবং প্রাণী স্বাস্থ্য সুরক্ষায় সর্বদা কাজ করে যাবো ইনশাআল্লাহ।

সংগঠনের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তুহিন বলেন, নরসিংদী ভেটেরিনারি সেক্টরের উর্বর ভূমি।এনভিএসএ সাংগঠনিকভাবে বৃহৎ পরিসরে পেশার স্বার্থে কাজ করে যাবে সবসময়। প্রাণিস্বাস্থ্য সেবাকে কে আমরা মানুষের দোরগোড়ায় পৌছে দিতে চাই। ভেটেরিনারি পেশার সমস্যা ও সমাধানকল্পে সবসময় আমাদের সংগঠন কাজ করে যাবে।আশা রাখি সকলের সহযোগিতায় সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে পারবো এবং পদপ্রাপ্ত সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। শীঘ্রই কয়েকটি কার্যক্রম পরিচালনার আশ্বাস দিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop