৩:০২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • শিবচরে গোয়াল ঘরে আগুন লেগে কৃষকের গরু-ছাগলের মৃত্যু!
ads
প্রকাশ : মার্চ ২, ২০২১ ১১:৩৯ পূর্বাহ্ন
শিবচরে গোয়াল ঘরে আগুন লেগে কৃষকের গরু-ছাগলের মৃত্যু!
প্রাণিসম্পদ

মাদারীপুর জেলার শিবচরে আলাউদ্দিন জমাদ্দারের গোয়াল ঘরে আগুন লেগে দুটি গরু ও একটি ছাগল মারা গেছে। এছাড়াও আরো একটি গরু দগ্ধ হয়েছে।

সোমবার (১ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের তাজপুর গ্রামে কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, সোমবার শেষ রাতে হঠাৎ করেই আদেলউদ্দিন জমাদ্দারের গোয়াল ঘরে আগুন দেখতে পায় বাড়ির লোকজন। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে গোয়ালঘরসহ দুটি ঘর ও বসত ঘরের একটি অংশ পুড়ে যায়। আগুন চারপাশে ছড়িয়ে পড়ায় ঘরে বাধা তিনটি গরু ও একটি ছাগল আগুনে পুড়ে যায়। এর মধ্যে দুটি গরু ও একটি ছাগল তখনই মারা গেছে। অপর একটি গরুর অবস্থা সংকটাপন্ন।

ক্ষতিগ্রস্ত আদেল উদ্দিন জমাদ্দার জানান, আগুনে তার কমপক্ষে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। মারা যাওয়া দুটি গরুর আনুমানিক মূল্য হবে আড়াই থেকে তিন লাখ টাকা। গোয়াল ঘরে জ্বালানো কয়েল থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা তার।

প্রত্যক্ষদর্শী লিক্সন হাওলাদার বলেন, রাত ৩টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয় লোকজন মিলে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে আগুনে পুড়ে সেসময়ই তিনটি গরু-ছাগল মারা গেছে।

এ ব্যাপারে স্থানীয়ভাবে কেউ জানায়নি, তবে খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop