৪:১১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • হিলিতে একটি ট্রাক ও তিনটি চোরাই গরু সহ আটক ৯
ads
প্রকাশ : মার্চ ২৪, ২০২১ ৮:১৪ পূর্বাহ্ন
হিলিতে একটি ট্রাক ও তিনটি চোরাই গরু সহ আটক ৯
প্রাণিসম্পদ
তিনটি চোরাই গরু সহ আটক ৯

দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে একটি ট্রাক ও তিনটি চোরাই গরু সহ পালিয়ে যাওয়ার সময় ৯ ব্যক্তিকে আটক করেছে সেখানকার স্থানীয় জনতা। পরে আটককৃত ব্যক্তিদের পুলিশের হাতে সোর্পদ করা হয়।

মঙ্গলবার (২৩ মার্চ) সকালে উপজেলার আলীহাট ইউনিয়নের কাশিয়াডাঙ্গা এলাকা থেকে তাদেরকে আটক করে হাকিমপুর থানা পুলিশের কাছে সোর্পদ করেন স্থানীয় জনতা।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

ওসি জানান, জেলার বোচাগঞ্জ উপজেলা থেকে গরুগুলো চুরি করা হয়। পরে ট্রাকে করে নিয়ে সকালের দিকে হিলির কাশিডাঙ্গা এলাকা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন আটকরা। এসময় স্থানীয় জনতা তাদেরকে একই এলাকার বিভিন্ন জায়গা থেকে আটক করেন।

ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরাইকৃত তিনটি গরু ও একটি ট্রাক জব্দ এবং ৯ চোরকে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে হাকিমপুর থানায় আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আটকরা হলেন-দিনাজপুরের বিরামপুর উপজেলার শ্রীপুর গ্রামের তোশারফ হোসেনের ছেলে মুসফিকুর রহমান, বীরগঞ্জ উপজেলার ভোগডোবা গ্রামের মৃত হরেণ দাসের ছেলে তাপস দাস, কোতোয়ালি উপজেলার বোদাবাড়ী গ্রামের মৃত সুন্দর দাসের ছেলে কৃষ্ণ দাস ও যলীবাড়ি গ্রামের মঞ্জুর ছেলে আরিফ হোসেন, বোচাগঞ্জ উপজেলার শ্রীমন্দপুর গ্রামের বিজয় দাসের ছেলে সুজল দাস, খানসামা উপজেলার নবেশ দাসের ছেলে সাধু চন্দ্র দাস, রংপুর জেলার পীরগঞ্জ থানার চকপাড়া জামালপুর গ্রামের মুনসুর আলীর ছেলে আব্দুল মনিম, নীলফামারী সদর উপজেলার বেলাডাঙ্গা গ্রামের রবি চন্দ্রের ছেলে লিটন চন্দ্র ও একই উপজেলার বাগানবাড়ি গ্রামের মৃত জহিমুদ্দিনের ছেলে হযরত আলী।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop