৩:৩৩ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ডোমারে এক রাতে কৃষকের পাঁচ গরু চুরি!
ads
প্রকাশ : অগাস্ট ২৬, ২০২২ ৮:৫৪ পূর্বাহ্ন
ডোমারে এক রাতে কৃষকের পাঁচ গরু চুরি!
প্রাণিসম্পদ

নীলফামারীর ডোমারে রনজিৎ রায় নামে এক কৃষকের বাড়ী থেকে একই রাতে ৫টি অস্টেলিয়ান জাতের বিদেশী গরু চুরি হয়েছে। চুরি যাওয়া গরু গুলোর মধ্যে ৩টি বকনা বাছুর, একটি একমাস বয়সী বাছুর ও একটি দুধ দেওয়া গাভী ছিলো। রনজিৎ রায় উপজেলার মটুকপুর বাবুপাড়া এলাকার মৃত অমুল্য চন্দ্র রায়ের ছেলে।

বুধবার দিনগত রাতে উপজেলার মটুকপুর ইউনিয়নের বাবুপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। চোরেরা রনজিৎ রায়ের গোয়াল ঘরের দরজার তালা ভেঙ্গে গরুগুলো চুরি করে নিয়ে যায়।

রনজিৎ চন্দ্র রায় জানান, রাত আনুমানিক সাড়ে তিনটায় আমার প্রতিবেশী ও আত্মীয় যাদব রায় গাড়ীর শব্দ শুনতে পায়। গাড়ীর শব্দে তার ঘুম ভাঙ্গলে বিছানা থেকে উঠে ঘরের বাইরে বের হন এবং নিজ গোয়াল ঘরের দিকে লক্ষ্য দেয়। এতে তিনি দেখতে পায় আমার বাড়ীর মূল গেটটি খোলা ছিলো। তখন তিনি আমাদেরকে ডাকাডাকি করেন। আমি ঘুম থেকে উঠে দেখতে পাই আমার গোয়াল ঘরের দরজা খোলা ও গরুগুলো নেই। গোয়াল ঘরের দরজার তালাটাও চোরেরা নিয়ে গেছে।

তিনি আরো বলেন নিজেকে স্বাবলম্বী করার জন্যে বিদেশী জাতের গরুগুলো কিনেছিলাম। কিন্তু চোরেরা আমার সেই স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দিলো। বর্তমান গরুগুলোর বাজার মূল্যে ৫ লক্ষাধিক টাকার বেশি হবে বলে জানিয়ে বলেন গরুগুলো উদ্ধার না হলে পরিবার নিয়ে আমাকে পথে বসতে হবে। আমার যতটুকু সম্বল ছিল সেই অর্থ দিয়ে আমি গরুগুলো কিনেছি। ঘটনায় তিনি থানায় বিষয়টি জানিয়েছেন বলে জানান।

ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান, গরু চুরির বিষয়টি সত্য, চুরি হওয়া গরুগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop