১১:৫৪ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • করোনায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আরেকজন অধ্যাপকের মৃত্যু
ads
প্রকাশ : এপ্রিল ১৩, ২০২১ ৪:০০ অপরাহ্ন
করোনায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আরেকজন অধ্যাপকের মৃত্যু
ক্যাম্পাস

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের প্লান্ট প্যাথলজি এন্ড সীড সাইন্স বিভাগের অধ্যাপক ড. এ. এইচ. এম. মাহফুজুল হক (৫০) । ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি সিলেট শহীদ সামছুদ্দিন হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলেন। আমরা মুক্তিযোদ্ধার সন্তান (আমুস) সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কমিটির উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান প্রফেসর ড. এ. এইচ. এম. মাহফুজুল হক।
মাহফুজ স্যারের কিডনির সমস্যা ছিলো। বছর তিনেক আগে মূমুর্ষ অবস্থা থেকে তিনি লড়াই করে ফেরত এসেছিলেন। এবার আর লড়াই করতে পারলেন না। করোনা তার ফুশফুশের ৭২ ভাগ অংশ দখল করে নেয়। যদিও পরবর্তীতে করোনা নেগেটিভ আসে। কিন্তু করোনা পরবর্তী ধকল আর নিতে পারেননি। আজ পৃথিবীর মায়া ত্যাগ করে তিনি চলে গেলেন।
গত মাসে  ড. এ. এইচ. এম. মাহফুজুল হক তার সহধর্মিনীকে হারান । ক্যান্সারে  মৃত্যুবরণ করে তিনি।মাত্র কয়েক দিনের ব্যবধানে ছোট বাচ্চারা বাবা মা দুইজনকেই হারালো।
আল্লাহ ওনাকে যেন জান্নাত দান করেন এবং শোক সন্তপ্ত পরিবারকে এই শোক সহ্য করার শক্তি দান করেন। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন (আমিন)।
উল্লেখ্য গত ৫ সেপ্টেম্বর, ২০২০ এ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি অ্যান্ড ইমিউনোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু বকর সিদ্দিক (৬২) ।
শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop