৯:১৭ পূর্বাহ্ন

শনিবার, ২১ সেপ্টেম্বর , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবিতে নরসিংদী জেলা ছাত্র কল্যান সমিতি গঠন
ads
প্রকাশ : এপ্রিল ১৮, ২০২২ ৫:১২ অপরাহ্ন
বাকৃবিতে নরসিংদী জেলা ছাত্র কল্যান সমিতি গঠন
ক্যাম্পাস

দীন মোহাম্মদ দীনু (বাকৃবি): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২২-২৩ সালের জন্য কার্যনির্বাহী পরিষদ ও একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) বিকাল ৫.৩০ ঘটিকায় বাকৃবি ক্যাম্পাসে অনুষ্ঠিত এক সভার মাধ্যমে উক্ত কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২২-২৩ সালের জন্য কার্যনির্বাহী পরিষদে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি ও হাইজিন বিভাগের প্রফেসর ডঃ এস. এম. লুৎফুল কবিরকে সভাপতি এবং ভেটেরিনারি অনুষদের লেভেল-৫ সেমিস্টার-১ এর শিক্ষার্থি ইউসুফ আলীকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল ২০২২) বর্তমান কমিটির সভাপতি প্রফেসর ড. মােহাম্মদ সামছুল আলম ভূঞা ও সাধারণ সম্পাদক তপু সূত্রধর স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি প্রফেসর ডঃ মােঃ আনােয়ার হােসেন, কোষাধ্যক্ষ ডঃ আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক মােঃ ফাহিম আহমেদ ও মােঃ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, খালেদ হাসান শান্ত, জান্নাতুল আফরিন এমা, সহ-কোষাধ্যক্ষ পদে আরিফুল পরাণ, দপ্তর সম্পাদক নিশাত জাহান ঊর্মি, প্রচার সম্পাদক সবুর খান, উপ প্রচার সম্পাদক জাহিদ হাসান সানি, সাংস্কৃতিক সম্পাদক সাবরিনা শান্তা, উপ-সাংস্কৃতিক সম্পাদক শৈবাল সাহা, ক্রীড়া সম্পাদক সাদেক খান, উপ ক্রীড়া সম্পাদক আশরাফুল ইসলাম ও অপূর্ব সাহা (দুর্জয়), ছাত্রকল্যাণ সম্পাদক শিলার আহমেদ, উপ ছাত্রকল্যাণ সম্পাদক আদনান রিওন, ছাত্রী বিষয়ক সম্পাদক রাশিদা আক্তার রাশি, শিক্ষা ও গবেষনা সম্পাদক তামান্না সরকার নরিন, উপ শিক্ষা ও গবেষনা সম্পাদক সুমাইয়া আহমেদ প্রাপ্তি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কুলসুম আক্তার, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কানিজ ফাতেমা (হিরামণি) নির্বাচিত হয়েছেন।

কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন তপু সূত্রধর, শফিকুল ইসলাম শাহিন, হাফিজ উদ্দিন, মােফাজ্জল হােসেন তুহিন, খুররম সরকার প্রান্ত, আরিফুল মােল্লা, শারমিন সুমা এবং মুক্তা মণি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop