৯:২১ পূর্বাহ্ন

শনিবার, ২১ সেপ্টেম্বর , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবির জরুরি সিন্ডিকেট সভা অনুষ্ঠিত:০১ সেপ্টেম্বর থেকে সকল প্রকার শিক্ষা ও গবেষণা কার্যক্রম শুরু
ads
প্রকাশ : অগাস্ট ২৮, ২০২৪ ৮:২৫ অপরাহ্ন
বাকৃবির জরুরি সিন্ডিকেট সভা অনুষ্ঠিত:০১ সেপ্টেম্বর থেকে সকল প্রকার শিক্ষা ও গবেষণা কার্যক্রম শুরু
ক্যাম্পাস

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সিন্ডিকেটের জরুরি অধিবেশন ২৮ আগস্ট ২০২৪ (বুধবার) বিকেল ০৩টায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের বাসভবনন্থ অফিস কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের দায়ত্বপ্রাপ্ত বিশ্ববিদ্যালয়ের ডিন কাউন্সিলের আহবায়ক প্রফেসর ড. খন্দকার মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের জরুরি অধিবেশনে গৃহীত সিদ্ধান্তসমূহ হচ্ছে
আগামী ০১ সেপ্টেম্বর ২০২৪ তারিখ রোজ রবিবার হইতে বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার শিক্ষা ও গবেষণা কার্যক্রম চালু হবে; বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ ও পিএইচডি ডরমেটরি আগামী ৩১ শে আগস্ট ২০২৪ তারিখ রোজ শনিবার খুলে দেওয়া হবে; বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষা ও গবেষনার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার স্বার্থে সকল প্রকার সভা-সমাবেশ, মিছিল- মিটিং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে; বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল সমূহের শান্তি ও শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে ছাত্র-ছাত্রীদেরকে হল প্রশাসন কর্তৃক প্রণীত নীতিমালা যথাযথভাবে মেনে চলতে হবে; এবং অনুষদের শিক্ষা ও গবেষণার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার স্বার্থে ছাত্র-ছাত্রীদেরকে ডিন কাউন্সিল কর্তৃক প্রণীত সমন্বিত নীতিমালা মেনে চলতে হবে। জরুরি এ সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন পশুপালন অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ রুহুল আমিন, সাবেক ইউজিসি প্রফেসর ড. এস. এম. বুলবুল এবং সিন্ডিকেট সচিব বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হেলাল উদ্দীন। এছাড়াও সিন্ডিকেট সদস্যবৃন্দের মধ্যে অনলাইনে যুক্ত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল এর সাবেক নির্বাহী চেয়ারম্যান ড. শেখ মোহাম্মদ বখতিয়ার এবং বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এর সাবেক মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop