১১:৫৬ পূর্বাহ্ন

শনিবার, ২১ সেপ্টেম্বর , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • জনসংযোগ ও প্রকাশনা দফতর এবং বাকৃবি সাংবাদিক সমিতির সদস্যদের সৌজন্য সাক্ষাৎ
ads
প্রকাশ : অগাস্ট ২৭, ২০২৪ ৮:২৭ অপরাহ্ন
জনসংযোগ ও প্রকাশনা দফতর এবং বাকৃবি সাংবাদিক সমিতির সদস্যদের সৌজন্য সাক্ষাৎ
ক্যাম্পাস

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) জনসংযোগ ও প্রকাশনা দফতরের সাথে বাকৃবি সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ১১টায় জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালকের অফিসকক্ষে ওই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভার শুরুতে জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের নতুন পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তৌফিকুল ইসলামকে বাকৃবি সাংবাদিক সমিতির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয় । নতুন পরিচালকের নেতৃত্বে বাকৃবি জনসংযোগ ও প্রকাশনা দফতরের কার্যক্রম নতুন উচ্চতায় পৌঁছাবে বলে দৃঢ়ভাবে আশাবাদ ব্যক্ত করেন সাংবাদিক নেতৃবৃন্দ।

এছাড়াও সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, পূর্বের ধারাবাহিকতায় আমরা একসঙ্গে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে কাজ চালিয়ে যেতে পারব। বাকৃবি সাংবাদিক সমিতির সদস্যগণ সবসময়ই বাকৃবির সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে এসেছে এবং আমরা আশা করি যে, আপনার নির্দেশনায় এই প্রচেষ্টা আরও ফলপ্রসূ হবে।

জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের নতুন পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তৌফিকুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ের স্বার্থে শিক্ষা ও গবেষণা কার্যক্রমকে আরও সামনে এগিয়ে নিতে আমরা একত্রে কাজ করতে প্রস্তুত। সাংবাদিক সমিতি এবং জনসংযোগের সদস্যদের মধ্যে কোনো বিভেদ থাকবে না। আমরা পরস্পরকে সহযোগিতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ইতিবাচকভাবে দেশ ও জাতির সামনে তুলে ধরতে অঙ্গীকারবদ্ধ।

সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের নতুন পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তৌফিকুল ইসলাম। এছাড়াও বাকৃবির জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু ও মোখলেছুর রহমান খান,বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি মো: রাফী উল্লা ফুয়াদ ও সাধারণ সম্পাদক তানিউল করিম জীমসহ সাংবাদিক সমিতির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop