৪:৩৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের ছাত্রকে নির্মমভাবে প্রহার করেছে বিপথগামী শিক্ষার্থীরা
ads
প্রকাশ : এপ্রিল ৮, ২০২২ ৩:৪৯ অপরাহ্ন
খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের ছাত্রকে নির্মমভাবে প্রহার করেছে বিপথগামী শিক্ষার্থীরা
Uncategorized
খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের নির্মমভাবে প্রহার করেছে বিপথগামী শিক্ষার্থীরা

খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের ১৭ ব্যাচের শিক্ষার্থী মোঃ শাইখ রহমান আবির (১৭০৮২৩) কে অন্যান্য কয়েকটি ডিসিপ্লিনের ১০-১২ জন উশৃঙ্খল, বিপথগামী শিক্ষার্থী, তাদের সহযোগী এবং অজ্ঞাতনামা কয়েকজন মিলে গত ০৪/০৪/২২ তারিখ রাত আনুমানিক ১২.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ডেকে নিয়ে বিভিন্ন ধাতব অস্ত্র, সাইকেলের রড দিয়ে নির্মমভাবে প্রহার করে।

পরবর্তীতে নিজেদের জিম্মায় রেখে রাতভর নির্যাতন চালায়। ভুক্তভোগী আবিরের কোনো সাধারণ নিরাপত্তা নিশ্চিত করা হয়নি, সঠিক সময়ে চিকিৎসার ব্যবস্থা করতে দেওয়া হয়নি। আবিরের জীবন এখন সংকটাপন্ন। নির্যাতনের মাত্রা এতটাই ছিল যে আবিরের কিডনি বিকল হওয়ার আশঙ্কা করেছেন চিকিৎসকেরা। মেরুদন্ডে গুরুতর আঘাত চিহ্নিত হয়েছে। আবিরের এক সহপাঠী জানান, “ঐ দিন রাতে আবিরকে কল করে বিশ্ববিদ্যালয়ের মাঠে নিয়ে গিয়ে কয়েকজন উদ্দ্যেশ্য প্রনোদিতভাবে মেরে সারারাত বেধে রাখে।”

খুলনা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের ভাষ্যমতে, হত্যার উদ্দেশ্যই আবিরকে নির্মম নির্যাতন চালানো হয়েছে। আবিরের ক্ষত কিছুটা সারানো গেলেও সে কখনোই সম্পূর্ণভাবে সুস্থ হতে পারবে না।

ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে সঠিক বিচার দাবি করেছে উক্ত ডিসিপ্লিন এর সকল শিক্ষক, সাধারণ শিক্ষার্থী এবং এগ্রোটেকনোলজি এলামিনাই এসোসিয়েশন এর সদস্যবৃন্দ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop