৬:১৩ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • প্রাণিসম্পদ কর্মকর্তা নিয়োগ দিবে জাগরণী চক্র ফাউন্ডেশন
ads
প্রকাশ : মে ৪, ২০২২ ৭:৪৮ অপরাহ্ন
প্রাণিসম্পদ কর্মকর্তা নিয়োগ দিবে জাগরণী চক্র ফাউন্ডেশন
চাকুরির খবর

জব ডেস্ক: জাগরণী চক্র ফাউন্ডেশন সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে  প্রাণিসম্পদ কর্মকর্তা পদে আবেদনের জন্য আহবান জানানো যাচ্ছে।

চাকুরির ধরন :  Full time

শিক্ষাগত যোগ্যতা :  Graduation in Animal Husbandry /DVM

আবেদনের শেষ তারিখ :  ১৫ মে ২০২২

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

 

আবেদনের নিয়ম: নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে। ই-মেইলে আবেদনের ক্ষেত্রে সিভি পিডিএফ ফরমেটে সংযুক্ত করতে হবে। ইমেইল: [email protected] 

ইতোপূর্বে সংস্থা হতে অব্যাহতি প্রাপ্ত হয়েছেন, নারী ও শিশু নির্যাতন, যৌন শোষন এবং যৌন হয়রানী ও যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই। যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।
বাছাইপূর্বক সংক্ষিপ্ত তালিকাভূক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলীর সত্যতা যাচাই সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় করা হবে। প্রাক্ নিয়োগ স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত হতে হবে।

বিশেষ দ্রষ্টব্য: নিয়োগ জালিয়াতির ঝুঁকি হতে সাবধান। সাম্প্রতিক জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) এ চাকরি দেয়ার কথা বলে একটি অসাধু চক্র অর্থ গ্রহণ করছে। সুতরাং আর্থিক লেনদেন হতে বিরত থাকুন।

বিজ্ঞপ্তির লিংক

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop