৩:০০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • যাত্রা শুরু করেছে ঝিনাইদহ এগ্রিকালচারাল স্টুডেন্টস এসোসিয়েশন
ads
প্রকাশ : জুলাই ১, ২০২৩ ১১:২২ অপরাহ্ন
যাত্রা শুরু করেছে ঝিনাইদহ এগ্রিকালচারাল স্টুডেন্টস এসোসিয়েশন
পাঁচমিশালি

নিজস্ব প্রতিবেদক: ঝিনাইদহে কৃষি সংশ্লিষ্ট সকল বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন “ঝিনাইদহ এগ্রিকালচারাল স্টুডেন্টস এসোসিয়েশন” আত্নপ্রকাশ করেছে। নবগঠিত এই এসোসিয়েশনের সভাপতি মনোনীত হয়েছেন শেকৃবির শিক্ষার্থী ইমরানুজ্জামান হৃদয় ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন বাকৃবির শিক্ষার্থী মোঃ সাইদুর রহমান। আজ শনিবার, ১লা জুলাই জেলার এইড কমপ্লেক্সে আয়োজিত “প্রথম পুনর্মিলনী ও সাধারণ সভা-২০২৩” অনুষ্ঠানে এসোসিয়েশনটির উপদেষ্টাদের উপস্থিতিতে এর কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবির এগ্রোনমি ডিপার্টমেন্টের অধ্যাপক ড. মোঃ হাসানুজ্জামান; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবির কৃষি অনুষদের সহকারী অধ্যাপক ড. জিলহাস আহমেদ জুয়েল ও সুপ্রিম সিড কোম্পানি লিঃ-এর ডেপুটি প্লান্ট ব্রিডার শেখ জাফর মহিউদ্দীন এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের কৃষিবিদ গ্রুপের ফাউন্ডার অ্যাডমিন নূর-ই-কুতুবুল আলম। উল্লেখ্য যে, উক্ত চারজনই নবগঠিত এই এসোসিয়েশনের উপদেষ্টা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ সাইদুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে জেলার এগ্রিকালচারাল স্টুডেন্টস এসোসিয়েশন গঠনের ব্যাপারে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের ইতিবাচক মনোভাব ও নানান প্রত্যাশা ব্যক্ত করেন। শিক্ষার্থীদের অনুভূতি প্রকাশ শেষে ড. জিলহাস আহমেদ জুয়েল ও শেখ জাফর মহিউদ্দীন শিক্ষার্থীদের প্রতি নানান বিষয়ে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন। এরপর অধ্যাপক ড. মোঃ হাসানুজ্জামান এসোসিয়েশনটি নিয়ে উনার প্রত্যাশা ও জেলায় পেশাদার কৃষিবিদদের নিয়ে আলাদা এসোসিয়েশন গঠনের গুরুত্ব নিয়ে আলোচনা রাখেন। শিক্ষার্থীদের ও পেশাদার কৃষিবিদদের মাঝে সেতুবন্ধন হিসেবে এগ্রিকালচারাল স্টুডেন্টস এসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সবশেষে এসোসিয়েশন গঠনের দীর্ঘ ২ বছরের নানান চরাই-উতরাইয়ের কথা উপস্থিতিদের মাঝে তুলে ধরেন নূর-ই-কুতুবুল আলম।

অনুষ্ঠানে অর্ধশতাধিকের বেশি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন। উৎসবমুখর এই অনুষ্ঠান শেষে শিক্ষার্থীরা সম্মিলিত ফটোসেশনে অংশ নেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop